Wednesday, 24 April, 2024

সর্বাধিক পঠিত

নতুন কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এবং মৎস্য প্রানিসম্পদ মন্ত্রী আবদুর রহমান


কৃষি ও মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী

নতুন কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এবং মৎস্য প্রানিসম্পদ মন্ত্রী আবদুর রহমান দুজনেই প্রথম হলেন মন্ত্রী। একজন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ) এবং অন্যজন ফরিদপুর-১ (বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা) আসন থেকে হয়েছেন সংসদ সদস্য।

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ কৃষি মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন। এবারই প্রথম মন্ত্রিসভায় স্থান পান তিনি।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গভবনে নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শপথ গ্রহণের পর মন্ত্রিপরিষদ বিভাগ থেকে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দপ্তর বণ্টন করে প্রজ্ঞাপন জারি করা হয়।

আরো পড়ুন
কাপ্তাই হ্রদে মাছের প্রজনন রক্ষার্থে তিন মাস মাছ শিকার বন্ধ

কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের প্রজনন ও বংশবৃদ্ধির উন্মুক্ত স্থান। প্রজনন ক্ষেত্র বাচানোর জন্য রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ২৫ এপ্রিল থেকে Read more

বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ

এবারের ২০২৪ সালের বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ করেছে সরকার। আজ রবিবার মন্ত্রিপরিষদ সভাকক্ষে খাদ্য পরিকল্পনা ও Read more

ফরিদপুরের বোয়ালমারী, মধুখালী, আলফাডাঙ্গা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসন থেকে নির্বাচিত এমপি মো. আব্দুর রহমানকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মন্ত্রী হিসেবে শপথ নেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথবাক্য পাঠ করান।

এর আগে বুধবার সন্ধ্যায় মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার জন্য ফোন পান ফরিদপুর-১ আসনের তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান। এ আসনে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ মন্ত্রী পেলেন ৩ উপজেলাবাসী। এতে আনন্দে ভাসছেন তিন উপজেলার সর্বস্তরের মানুষ।

0 comments on “নতুন কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এবং মৎস্য প্রানিসম্পদ মন্ত্রী আবদুর রহমান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *