Thursday, 28 March, 2024

সর্বাধিক পঠিত

রস কদম্ব (Roso Kodombo)

মূল্য: প্রতি কেজি ৫০০ টাকা

রস কদম্ব (Roso Kodombo) মিষ্টি জনপ্রিয়তার শীর্ষে এবং স্বাদে অতুলনীয়, দশক ধরে তৈরী হয়ে আসছে। স্বাদে অপুর্ব, থাকেও বেশ কয়েক দিন অনায়াসে । কমপক্ষে ১২ দিন, সাধারনত ১৫ দিন রেখে খাওয়া যায় । আমাদের রস কদম্ব টি সবার থেকে আলাদা কারন এটিতে খুব ছোট ছোট দানা দেয়া থাকে উপরি ভাগে যা আপনারা ছবিতেই দেখতে পাচ্ছেন ।

রস কদম্ব (Roso Kodombo)

রস কদম্ব

মিষ্টির নামরস কদম্ব
দাম কেজি প্রতি৫০০ টাকা
ডেলিভারি মেথডবাই কুরিয়ার
পেমেন্ট মেথডপেমেন্ট অন ডেলিভারি
কম পক্ষে অর্ডার পরিমান১ কেজি
ডেলিভারি ডেটপ্রতি শনিবার
ভালো থাকেকম পক্ষে ১২ দিন

** আপনার যদি আরো বেশি পরিমানে প্রয়োজন হয় এবং ডেলিভারি ডেট বাদে অন্যদিন রস কদম্ব পেতে চান, আমাদের অর্ডার ফর্ম এ জানালেই চলবে । প্রতিটা অর্ডার নেবার সময় আমরা মোবাইল ফোনে কনফার্ম হই যাতে আপনি আপনার কাংক্ষিত পন্যটি সঠিক সময় পেয়ে যান।

আমরা প্রাথমিক ভাবে ঢাকা ও ঢাকার আশেপাশে ডেলিভারি করছি । আগামীতে গোটা দেশেই এই খাদ্য পন্যটি পৌছে দেবার ইচ্ছে আমাদের আছে। আপনার রস কদম্ব পেতে আজই অর্ডার করুন উপরের Order Now বাটন থেকে।

আর অর্ডার করতে গিয়ে কোন ধরনের সমস্যায় পড়লে যোগাযোগ করতে পারেন আমাদের কন্টাক পেজ এ অথবা ফেসবুক পেজে । আর প্রডাক্ট টি খেয়ে কেমন লেগেছে নিচে কমেন্টে আমাদের জানাতে ভুলবেন না । ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য ।

রস কদম্ব (Roso Kodombo) এর স্বাদ নেবার জন্য এখন ই অর্ডার করুন আমাদের কাছে । আমরা আপনার ঠিকানায় কুরিয়ারে পাঠিয়ে দেবো রস কদম্ব (Roso Kodombo)। অর্ডার করতে এখানে ক্লিক করুন

0 comments on “রস কদম্ব (Roso Kodombo)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x

কল করুন @ +৮৮০ ১৮১৪ ০০৪ ২০০

অথবা নিচের ফর্ম টি পুরন করুন ।
আমরাই আপনার সাথে যোগাযোগ করবো ।