Friday, 19 April, 2024

সর্বাধিক পঠিত

এসিআই এনিম্যাল হেলথ এর বিড়াল প্রদর্শনী


এসিআই এনিমেল হেলথ ১৬ সেপ্টেম্বর চট্টগ্রামে আয়োজন করছে “বিড়াল প্রদর্শনী। বন্দরনগরী চট্টগ্রামের ওয়্যারলেস মোড়ে অবস্থিত বার্ডস এন্ড পেট এনিমেল ক্লিনিক প্রাঙ্গনে বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত বিনামূল্যে উপভোগ করতে পারবের ব্যতিক্রমী এই প্রদর্শনী।

আয়োজক প্রতিষ্ঠান বার্ডস এন্ড পেট এনিমেল ক্লিনিক-এর প্রধান নির্বাহী ডা. সাদ্দাম হোসেন। তিনি বলেন, প্রায় ১৫ থেকে ২০ হাজার বিড়ালপ্রেমী মেলাটি উপভোগ করবেন বলে আশা তাদের। মেলার জন্য আকর্ষণীয় ইভেন্ট হিসেবে নির্বাচিত বিড়ালদের নিয়ে একটি সৌন্দর্য্য প্রতিযোগিতার ও বিড়ালের র‌্যাম্প শো রয়েছে। বিড়ালের ফ্রি ভেটেরিনারি চেকআপ ছাড়াও রয়েছে আরও আকর্ষণীয় এবং ব্যতিক্রমী ইভেন্ট।

এসিআই এনিমেল হেলথ্, চট্টগ্রাম-এর সেলস্ ম্যানেজার ডাঃ মোঃ আরশাদুল হাকিম চৌধুরী বলেন, প্রদর্শনীটির উদ্দেশ্য হলো বিড়ালের প্রতি সচেতনতা সৃষ্টি করা। আমরা পোষা প্রাণীকে ভালোবাসি, মানুষকে ভালোবাসি। রাস্তায় মানুষ অবহেলায় পড়ে থাকলে আমাদের যেমন কষ্ট হয়, বিড়াল পড়ে থাকলেও সমান কষ্ট হয়। বিড়ালসহ অন্য পশু-পাখিদের প্রতি মানুষের ভালোবাসা বাড়ানোই আমাদের মূল উদ্দেশ্য।

আরো পড়ুন
ইলিশ দিয়ে প্রথমবারের মত কৌটাজাতকৃত খাদ্য তৈরির পদ্ধতি উদ্ভাবন
ইলিশের কৌটাজাতকৃত খাদ্য তৈরি

ইলিশ আমাদের জাতীয় মাছ। এই মাছ স্বাদে অতুলনীয় ও গন্ধের জন্য দেশ ও বিদেশে রয়েছে এর ব্যাপক জনপ্রিয়তা। এই অতুলনীয় Read more

করলার লাভজনক চাষ পদ্ধতি
লাভজনক করলা চাষ

করলার লাভজনক চাষ চাষ পদ্ধতি করলার ইংরেজি নাম Gourd, আমাদের দেশে করলা গ্রীষ্মকালীন সবজি হলেও বর্তমানে করলা বার মাসই বাজারে Read more

0 comments on “এসিআই এনিম্যাল হেলথ এর বিড়াল প্রদর্শনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *