Saturday, 18 May, 2024

সর্বাধিক পঠিত

সভাপতি সুব্রত, সম্পাদক ইফতেখার


চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) বাঁধন ইউনিটের ২০২১ সেশনের নতুন কমিটি গঠিত হয়েছে। সভাপতি হিসেবে সুব্রত কুমার পাল এবং সাধারণ সম্পাদক হিসেবে ইফতেখার নেওয়াজ শান্ত মনোনীত হয়েছেন। নবগঠিত কমিটিতে কেন্দ্রীয় পর্যবেক্ষকের দায়িত্ব পালন করবেন সাবেক সাধারণ সম্পাদক দেবাশীষ দেব।

রবিবার রাত ৮ টায় আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানটি জুম অনলাইন ক্লাউড মিটিং এ্যাপের মাধ্যমে অনুষ্ঠিত হয়। নতুন কমিটির ঘোষণা করেন বাঁধন সিভাসু ইউনিটের উপদেষ্টা ডা. সজীব দেবনাথ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ডা. প্রণব পাল, ডা. ত্রিদীপ দাশ, সদ্য সাবেক সভাপতি এটিএম মেহেদী হাসান, সাবেক কেন্দ্রীয় পর্যবেক্ষক ডা. অদ্বৈত বর্মন, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সহ বাঁধনের অন্যান্য সদস্যরা।

আরো পড়ুন
নর্থ বেঙ্গল ইন্টারন‍্যাশনাল ইউনিভার্সিটির নতুন ভাইস চ‍্যান্সেলর অধ্যাপক ড. বিধান চন্দ্র দাস

মহামান্য রাষ্টপতি ও চ্যান্সেলর এঁর অনুমোদনক্রমে নর্থ বেঙ্গল ইন্টারন‍্যাশনাল ইউনিভার্সিটির নতুন ভাইস চ‍্যান্সেলর হিসেবে অধ্যাপক ড. বিধান চন্দ্র দাস কে Read more

বাকৃবি’র নতুন উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ভেটেরিনারি সায়েন্স অনুষদের প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী। বুধবার Read more

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নাইমুল হাসান হৃদয় ও মারিয়াম সুলতানা তামিম, সহ-সাধারণ সম্পাদক নাদিয়া আফরিন, সাংগঠনিক সম্পাদক মম দাশ, সহ-সাংগঠনিক সম্পাদক জাহেদুল হাসান রকি, কোষাধ্যক্ষ মোঃ তারেক, দপ্তর সম্পাদক মোঃ মনজুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্লাবন কেতন বড়ুয়া, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক হাফ্সা খানম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যের তালিকায় স্থান পেয়েছেন, সাদিয়া আলম, মোঃ শরিফুজ্জামান,মোঃ মোজাম্মেল হোসেন মাহিন, শরিয়াত মুরাদ সেতু, নিতু দেবী।

নবনির্বাচিত সভাপতি সুব্রত বলেন, ২০০৮ সাল থেকে যাত্রা শুরু করে সিভাসুতে পরিবার হিসেবে যা পরবর্তীতে ইউনিটে পরিণত হয়। এমন একটি সংগঠনের এত বড় দায়িত্বপূর্ণ পদে আসব এটা কখনো ধারণা করিনি। বিশ্ববিদ্যালয়ে পা রাখার পরে থেকে এই সংগঠনের সাথে যুক্ত ছিলাম। নিজেকে শুধুমাত্র একজন কর্মী বলে মনে করতাম।

তিনি আরও বলেন, সবচেয়ে বড় দায়িত্ব আমারই কাঁধে। আর এই সংগঠন হল প্রাণের সংগঠন যার কাজ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোটানো। রক্তদান, প্রাকৃতিক দুর্যোগ সহ আরো নানা প্রয়োজনে পাশে থাকা। আমি চেস্টা করবো সবাইকে নিয়ে প্রাণের সংগঠনকে আরো এগিয়ে নিতে। আর এই যাত্রা পথে সবাইকে পাশে পাব বলে আশা রাখছি।

0 comments on “সভাপতি সুব্রত, সম্পাদক ইফতেখার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *