Monday, 29 April, 2024

সর্বাধিক পঠিত

পোল্ট্রি কনভেনশন ২০২৩-এ এসিআই এনিম্যাল হেলথ্


সম্প্রতি রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী (২৮ এবং ২৯ জানুয়ারি) অনুষ্ঠিত হয় পোল্ট্রি কনভেনশন ২০২৩। উক্ত পোল্ট্রি কনভেনশন উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বাংলাদেশের প্রথম জাতীয় পোল্ট্রি কনভেনশন ২০২৩ এসিআই -এর উদ্বোধন শেষে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসিআই এনিম্যাল হেলথ্-এর স্টল পরিদর্শনকালে স্টলে প্রদর্শিত পণ্য ও প্রযুক্তিগুলি দেখে অত্যন্ত মুগ্ধ হন।

তিনি বলেন এখানে আয়োজিত প্রদর্শনীর মাধ্যমে শিক্ষার্থী থেকে শুরু করে পোল্ট্রি সেক্টরের সকল পেশার লোকজন এসব বিষয়গুলি জানতে পারছেন নি:সন্দেহে এটি একটি ভালো উদ্যোগ।

আরো পড়ুন
কাপ্তাই হ্রদে মাছের প্রজনন রক্ষার্থে তিন মাস মাছ শিকার বন্ধ

কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের প্রজনন ও বংশবৃদ্ধির উন্মুক্ত স্থান। প্রজনন ক্ষেত্র বাচানোর জন্য রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ২৫ এপ্রিল থেকে Read more

বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ

এবারের ২০২৪ সালের বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ করেছে সরকার। আজ রবিবার মন্ত্রিপরিষদ সভাকক্ষে খাদ্য পরিকল্পনা ও Read more

পোল্ট্রি কনভেনশন ২০২৩

মেলায় স্টলে দায়িত্বপ্রাপ্তরা তাদের পণ্যপ্রযুক্তি ও সেবা সম্পর্কে আগ্রহী দর্শনার্থীদের মাঝে উপস্থাপন করেন। উপস্থিত ছিলেন ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মোহাম্মদ শাহীন শাহ, জেনারেল ম্যানেজার (পোল্ট্রি) ডা. নিজাম উদ্দিন আখন্দ রনি, ডিরেক্টর (মার্কেটিং) আবু সাঈদ মোহাম্মদ শামীম, বিজনেস ডিরেক্টর (ভ্যাকসিন) ডা. মোঃ মইনুল ইসলাম, এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার, মো: ইয়াহিয়া ইকবাল, সিনিয়র প্রোডাক্ট এক্সিকিউটিভ মেমোরী জাহান শিমু, প্রোডাক্ট ম্যানেজার অহেদুল ইসলাম  এ ছাড়াও হেড অফিসের উর্ধতন কর্মকর্তাগণ ও মাঠ পর্য়ায়ের কর্মকর্তাগণ।

0 comments on “পোল্ট্রি কনভেনশন ২০২৩-এ এসিআই এনিম্যাল হেলথ্

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *