Friday, 26 April, 2024

সর্বাধিক পঠিত

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখানোর আগেই মারা গেল গরুটি


খর্বাকৃতির গরু

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখানোর আগেই মারা গেল গরুটি নাম রাণী উচ্চতা ২০ ইঞ্চি এবং ওজন ২৬ কেজি।

বৃহস্পতিবার দুপুর ২টার পর রাণীর মৃত্যুর সংবাদ সাভার উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় নিশ্চিত করার পরপর প্রতিষ্ঠানটির মালিক মৃত্যুর সংবাদটিকে ‘গুজব’ বলে দাবি করেন।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের অপেক্ষায় থাকা সাভারের ‘রাণী’ নামের ২০ ইঞ্চি উচ্চতা ও ২৬ কেজি ওজনের খর্বাকৃতির গরুটি মারা গেছে বলে জানিয়েছে শিকড় এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিডেট কর্তৃপক্ষ।

আরো পড়ুন
কাপ্তাই হ্রদে মাছের প্রজনন রক্ষার্থে তিন মাস মাছ শিকার বন্ধ

কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের প্রজনন ও বংশবৃদ্ধির উন্মুক্ত স্থান। প্রজনন ক্ষেত্র বাচানোর জন্য রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ২৫ এপ্রিল থেকে Read more

বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ

এবারের ২০২৪ সালের বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ করেছে সরকার। আজ রবিবার মন্ত্রিপরিষদ সভাকক্ষে খাদ্য পরিকল্পনা ও Read more

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফেসবুক পেজে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মুজতাবা আবুল আহাদ রাণীর মৃত্যুর সংবাদ নিশ্চিত করে পোস্ট দেন।

নির্বাহী পরিচালক মুজতাবা আবুল আহাদ লিখেন, পৃথিবীর সবচেয়ে ছোট গরু হিসেবে বাংলাদেশের হয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের স্বীকৃতি পাওয়ার আগেই মারা গেল শিকড় এগ্রোর ‘রাণী’। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া তৃতীয় ইমেইলের উত্তর দেওয়ার জন্য বৃহস্পতিবার সকালে তাদের প্রতিষ্ঠানের দুই কর্মকর্তা শিকড় এগ্রোর সাভার শাখায় যান।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস কর্তৃপক্ষকে আনুষ্ঠানিকভাবে রাণীর মৃত্যুর কথা জানানো হয়েছে বলেও তিনি পোস্টে উল্লেখ করেছেন।

0 comments on “গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখানোর আগেই মারা গেল গরুটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *