Tuesday, 16 April, 2024

সর্বাধিক পঠিত

ক্যারিয়ার এডভাইজারি সার্ভিসের ওয়েবসাইট উদ্বোধন:হাবিপ্রবিতে


CADS HSTU

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) দিবস উপলক্ষে শুক্রবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে ক্যারিয়ার এডভাইজারি সার্ভিস (ক্যাডস) এর নিজস্ব ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে।

ক্যারিয়ার এডভাইজারি সার্ভিসের ওয়েবসাইট উদ্বোধন করেন হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মু. আবুল কাসেম।

আগে গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে শিক্ষার্থীদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও ক্যারিয়ার বিষয়ক পরামর্শ সেবা প্রদানের জন্য ক্যারিয়ার এডভাজারি সার্ভিসের উদ্বোধনও করেন তিনি।

আরো পড়ুন
নর্থ বেঙ্গল ইন্টারন‍্যাশনাল ইউনিভার্সিটির নতুন ভাইস চ‍্যান্সেলর অধ্যাপক ড. বিধান চন্দ্র দাস

মহামান্য রাষ্টপতি ও চ্যান্সেলর এঁর অনুমোদনক্রমে নর্থ বেঙ্গল ইন্টারন‍্যাশনাল ইউনিভার্সিটির নতুন ভাইস চ‍্যান্সেলর হিসেবে অধ্যাপক ড. বিধান চন্দ্র দাস কে Read more

বাকৃবি’র নতুন উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ভেটেরিনারি সায়েন্স অনুষদের প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী। বুধবার Read more

CADS HSTU
CADS HSTU

সেপ্টম্বর ১১ ছিল হাবিপ্রবির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী দিবস। প্রতিবছর আড়ম্বর পরিবেশে দিবসটি পালিত হলেও এ বছর করোনার প্রাদুর্ভাবের কারণে সীমিত পরিসরে দিবসটি পালন করা হয়। দিবসটি পালনের অংশ হিসেবে ক্যারিয়ার এডভাইজারি সার্ভিসের ডিজিটাল ওয়েবসাইট চালু করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাবিপ্রবির উপাচার্য ও ক্যারিয়ার এডভাইজারি সার্ভিসের পরিচালক অধ্যাপক ড. মু. আবুল কাসেম। ভার্চুয়াল এ উদ্বোধনী অনুষ্ঠানে আরও যুক্ত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার অধ্যাপক মো. ফজলুল হক, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, প্রক্টর অধ্যাপক ড. মো. খালেদ হোসেন।

এছাড়া টেকনিক্যাল ও কারিগরি সহায়ক হিসেবে ছিলেন কম্পিউটার প্রোগ্রামার মো. ওয়ালিদ ইসলাম, সহকারী কম্পিউটার প্রোগ্রামার মো. আতিকুর রহমান, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মো. আহমেদুল হক খোকন ও অফিসার ইন চার্জ (ক্যাডস) মো. মোর্শেদ হাসান খান (লিংকন) ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

0 comments on “ক্যারিয়ার এডভাইজারি সার্ভিসের ওয়েবসাইট উদ্বোধন:হাবিপ্রবিতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *