Tuesday, 30 April, 2024

সর্বাধিক পঠিত

ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে পদোন্নতি পেলেন মোহাম্মদ শাহীন শাহ্


এসিআই এনিম্যাল হেলথ্ এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর পদে পদোন্নতি পেলেন মোহাম্মদ শাহীন শাহ্। গত ১ জানুয়ারী থেকে তিনি এই পদোন্নতি প্রাপ্ত হন। এর আগে তিনি বিজনেস ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দেশের অন্যতম সেরা ফার্মাসিস্ট মোহাম্মদ শাহীন শাহ্ দীর্ঘদিন এই সেক্টরে কাজ করেছেন। কর্মজীবনে তিনি উন্নত বিশ্বের অধিকাংশ দেশ ভ্রমন করেছেন। তিনি বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেছেন। এছাড়াও তার বেশ কয়েকটি সায়েন্টিফিক পাবলিকেশন বিভিন্ন স্বনামধন্য জার্নালে প্রকাশিত হয়েছে।

ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত সদালাপী, পরিশ্রমী, কর্মচঞ্চল ব্যক্তি। তিনি দুই পুত্র সন্তানের জনক। তার স্ত্রী পেশায় একজন চিকিৎসক।

আরো পড়ুন
কাপ্তাই হ্রদে মাছের প্রজনন রক্ষার্থে তিন মাস মাছ শিকার বন্ধ

কাপ্তাই হ্রদে কার্প জাতীয় মাছের প্রজনন ও বংশবৃদ্ধির উন্মুক্ত স্থান। প্রজনন ক্ষেত্র বাচানোর জন্য রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ২৫ এপ্রিল থেকে Read more

বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ

এবারের ২০২৪ সালের বোরো মৌসুমের ধান ও চালের সংগ্রহ মূল্য নির্ধারণ করেছে সরকার। আজ রবিবার মন্ত্রিপরিষদ সভাকক্ষে খাদ্য পরিকল্পনা ও Read more

তিনি এসিআই এনিম্যাল হেলথ্-এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনে আরো গতিশীলতার সাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। এছাড়াও তিনি সহকর্মী, ডিলার, ডিষ্ট্রিবিউটর, খামারি, পেশাজীবি. শুভানুধ্যায়ী সকলের নিকট আন্তরিক দোয়া কামনা করেছেন।

মোহাম্মদ শাহীন শাহ্ জানান, প্রাণিসম্পদ সেক্টরে উন্নত মানের প্রযুক্তি দিয়ে দেশের খামারগুলির আধুনিকায়নের মাধ্যমে প্রাণিসম্পদ সেক্টরকে লাভজনক করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবেন। তিনি তার অভিজ্ঞতা, মেধা, প্রজ্ঞা ও পরিশ্রমকে সাথে নিয়ে কোম্পানিকে আরও সামনে এগিয়ে নিয়ে যেতে চান। নতুন বছরে তাদের সেরা পণ্য, টেকনোলজি এবং সেবার দ্বারা খামারিদের আরোও নিকটে পৌঁছানোর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

0 comments on “ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে পদোন্নতি পেলেন মোহাম্মদ শাহীন শাহ্

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *